হৃদয়ের রক্তক্ষরণ
- আব্দুল্লাহ আল নোমান ২৭-০৪-২০২৪

তুমি কি আমায় ভুলে গেছো?
না! ভুলতে পারো নি
পারবেও না কক্ষনো।

তোমাকে ভুলতে চাওয়ার প্রয়াস নিয়ে
আমি অজান্তেই তোমাতে হাতড়ে বেড়াই আজও
হাতড়ে বেড়াই তোমার স্মৃতিতে, ভাবনাতে;
কষ্ট পাই বারংবার...

সময়প্রলেপ সে কষ্ট লঘু করে তোলে
কখনো আমি হারি, কখনোবা সময়।
এই হার-জিতের খেলা চলতে থাকে
যখন তোমার মনের আয়নায় ভেসে উঠি আমি
তখনই আমার চূড়ান্ত পরাজয়।

তুমি আমায় ভুলতে পারো নি,
দিব্যি বলছি- পারবেও না।
কারণ, আমার হৃদয়ের রক্তক্ষরণ যে
তোমার নিরন্তর সুখের আধার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।